• শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

ঝিনাইদহে পুলিশ ফাঁড়ির পাশেই চুরি

চুরিঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা পুলিশ ফাড়ির একশ গজ দুরের একটি সোনার দোকানে দুধর্ষ চুরি হয়েছে। চোরেরা বংকিরা গ্রামের ঝন্টু ঘোষের ছেলে কোমল চন্দ্র ঘোষের দোকানের টিনের চালা কেটে নগদ ১৫ হাজার টাকা ও ৮ ভরি সোনা চুরি করে নিয়ে যান।
পুলিশ ফাড়ির সামনে এ ধরণের চুরি ঘটনা গ্রামবাসিকে হতবাক করেছে। সোনার দোকানদার কোমল ঘোষ জানান, সোমবার দিনগত রাতে আজাদ মার্কেটের তার সোনার দোকানের টিন কেটে চোরেরা প্রবেশ করে।
এরপর তার সিন্দুক ভেঙ্গে নগদ টাকা ও সোনাদানা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি পথে বসেছেন বলে জানান। বংকিরা পুলিশ ক্যাম্পের তদন্তকর্মকর্তা রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।
তিনি জানান দোকানদারকে মামলা করতে বলেছি। গ্রামবাসি জানিয়েছে এর আগে পুলিশ ফাড়ির অনতিদুর থেকে চোরেরা পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়। তাছাড়া গরুসহ ছোটখাট চুরির ঘটনা তো আছেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ